স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

ঢাকার আরামবাগের দেওয়ানবাগী হুজুর আর বেঁচে নেই

দেওয়ানবাগী পীরঃ রাজধানীর আরামবাগে দেওয়ানবাগ শরীফের কথিত পীর মাহবুব-এ খোদা সুফিসম্রাট হুজুর দেওয়ানবাগী  হুজুর আর বেঁচে নেই।(ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন )। দেওয়ানবাগী মারা গেছে আজ সকাল পৌঁনে সাতটায়। ভক্তদের আগমনে আরামবাগ মোড় জনসমাগমে রাস্তায় ভিড় সৃষ্টি হচ্ছে।ভক্তদের  কান্নার আওয়াজ দূর থেকে শুনা যাচ্ছে। বাবা বাবা করে ভক্তরা কান্না করে যাচ্ছে। এই এলাকায় গাড়ি চলাচল এর ভিগ্ন সৃষ্টি হচ্ছে। গাড়ির হরণে কান জালাপালা হয়ে যাচ্ছে।  

দেওয়ানবাগীর মৃত্যু ২৮/১২/২০২০ প্রায়ঃ সকাল ৬.৪০ মিনিটের সময়।dewanbagi death date 28/12/2020
দেওয়ানবাগীর জানাজা ২৯/১২/২০২০ প্রায়ঃ ০১.৪০ মিনিটের সময়।
dewanbagi janaza 29/12/20 20  

 দেওয়ানবাগীর জানাজা নামাজ শেষে গার্ড অফ অনার দেওয়া হয়। দেওয়ানবাগী মারা গেছে এই খবর নিয়ে আর কেউ গুজব ছড়াতে পারবে না। 


সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃআঃ) হুজুর কেবলা’র সংক্ষিপ্ত জীবনী মোবারক
১৪ই ডিসেম্বর, ১৯৪৯ খৃষ্টাব্দ, বুধবার- সুফী সম্রাট (মাআ) হুজুর কেবলা এই দিনেই ধুলিধরায় তাশরীফ নেন। পিতা আলহাজ্ব সৈয়দ আব্দুর রশিদ সরকার (রহ:) ও মাতা সৈয়দা জোবেদা খাতুন (রহ:) বিস্তারিত  সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃআঃ) হুজুর কেবলা’র সংক্ষিপ্ত জীবনী মোবারক-SAYED A.F.M NUR E KHUDA দেখতে পারেন। 

দেওয়ানবাগী wikipedia
দেওয়ানবাগী কি মারা গেছে 
দেওয়ানবাগী মারা গেছেন ২৮/১২/২০২০
দেওয়ানবাগী মৃত্যু ২৮/১২/২০২০
দেওয়ানবাগী পীরের ইতিহাস
দেওয়ানবাগীর জীবন কাহিনী
দেওয়ানবাগীর বই
দেওয়ানবাগীর বাড়ি কোথায়
দেওয়ানবাগীর ভন্ডামি
দেওয়ানবাগীর মিলাদ
দেওয়ানবাগীর গান
দেওয়ানবাগীর জিকির
দেওয়ানবাগীর বয়ান
দেওয়ানবাগীর বক্তব্য
দেওয়ানবাগী দরবার শরীফ
দেওয়ানবাগ দরবার শরীফ

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...