স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

সিক্স প্যাক এর আলোচনা শুনা যাচ্ছে-সিক্স প্যাক কি?

সিক্স প্যাক এর আলোচনা শুনা যাচ্ছে ছোট বড় সকলের মুখে।  সিক্স প্যাক সমালোচনা, পর্যালোচনা সিক্স প্যাক এর অর্থ কি? এইটা বলতে শুনা যাচ্ছে অনেকের মুখে। এখন অনলাইন এর যুগ। google  গুগল এ সার্চ করলে সহজে জানা যায়।  

সিক্স প্যাক অর্থ কি?

এক কথায়, সিক্স প্যাক বলতে সাধারণ ভাবে যা বুঝি- ফিট শরীর, অর্থাৎ চর্বি বা মেদহীন শক্তিশালী মানুষ।    

বিস্তারি বলতে শারিরিক ব্যায়াম এর মাধ্যমে নাভির উপরে এবং নিচে অর্থাৎ পেটে যে ভাজ ভাজ আকার তৈরি করা হয় সেটাকেই সিক্স প্যাক বলে।না বুঝলে গুগুলে "সিক্স প্যাক" লিখে সার্চ দিন।সিক্স প্যাক অর্থ কি  সহজে বুঝা যাবে।


সিক্স প্যাক শব্দের অর্থ কি-- ইংরেজীএর অভিধানে six-pack এর সংজ্ঞা/ অভিধানে ছয়টি প্যাকের প্রথম সংজ্ঞা হলো ছয়টি ইউনিট, বিয়ারে ছয়টি কাঁকড়া। ছয় প্যাকের অন্য সংজ্ঞাটি একজন মানুষের মধ্যে অত্যন্ত উন্নত পেটে পেশীগুলির একটি সেট। সিক্স-প্যাকটি ছয়টি স্ট্যান্ডার্ড সেটগুলিতেও সাজানো হয়।



সিক্স প্যাক বানানোর নিয়মঃ  Six Pack Body
নিজের চেহারা যাই থাকুক সবার টার্গেট Six Pack Body । নিয়মিত ব্যায়াম করে সিক্স প্যাক বানানো যায়। নিচের ছবি দেখুন  সিক্স প্যাক বানানোর জন্য  অনুসরণ করতে পারেন। 



ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...