স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

''মা'' কে নিয়ে গাওয়া সুন্দর একটা বাংলা গান

''মা'' কে নিয়ে গাওয়া সুন্দর একটা গান।
শিল্পীঃ আসিফ আকবর, সুরকারঃ রাজেশ ঘোষ, গীতিকারঃ প্রদীপ সাহা, অ্যালবামঃ দুঃখ কষ্ট যন্ত্রণা

আমি আল্লাহ্‌ রাসুল নবীর পরে করি যার প্রার্থনা
তার পায়েরই নিচে আমার বেহেশতের ঠিকানা
সে যে আমার মা জননী একটি প্রিয় নাম
কেমন করে শোধ করি মা তোর দুধেরই দাম
দিন দুনিয়ার কিছুই দিয়ে ঋণ শোধ হবে না
দোহায় মাগো আমার আগে উড়াল মারিস না
তোর চেয়ে মা আপন কোথাও নাইরে কেহ নাই
সারা জনম তোর কোলে মা পাই জেনোরে ঠাই
আসবো আমি ফিরে ফিরে যতোই দূরে যাই
মুখখানি তোর দেখলে মাগো শান্তি খুঁজে পাই
তুই যে বড় আদোরিনি তোর তুলনা নাই
তুই পাশে না থাকলে মাগো আমি কষ্ট পাই
চিরকালি নিয়ে শুধু তুই যে হাসি মুখ
নিজের স্বার্থটাকে ভুলে দেখলি আমার সুখ


গানটি  www.youtube.com

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...