স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

মাগো ''মা''

মাগো মা'', তুমি আজ বড়ই রোগা হয়ে গেছ মা'', বয়স অনেক হয়েছে তোমার, তুমি নিজেও যান না ''মা'', আজ তুমি বৃদ্ধ হয়ে যাচ্ছ ''মা',  ছোট বেলার কথা মনে পড়ে ''মা'', তোমাকে কত না কষ্ট দিয়েছি  ''মা'', তাহার কোন পতিবাদ করনাই ''মা'', আমাকে ক্ষমা কর ''মা'', আজ সব বুঝতেছি ''মা'', কারন আমি যে, বাবা হয়েছি ''মা'', আমাকে ক্ষমা কর ''মা'', আর আমার জন্য দোয়া কর ''মা'',

মাগো ''মা'', আজ তুমি অসুস্থ হয়ে গেছ ''মা'', আমাকে ক্ষমা কর ''মা'' আজ তোমার পাশে থেকে সেবা করতে পারতেছিনা ''মা'', আমাকে ক্ষমা কর ''মা'', আমাকে দোয়া কর ''মা'', আমি যেন, তোমার পাশে থেক সেবা যত্ন করতে পারি ''মা'', আমাকে ক্ষমা কর ''মা'' আজ পেটের দায়ে অন্ন যোগাতে অনেক দূরে ''মা'', আমাকে ক্ষমা কর ''মা''



ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...