স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

মোবাইল ডাটা চালু থাকা অবস্থায় ওয়াইফাই কানেক্ট হলে মোবাইল ডাটার ব্যবহার বন্ধ হয়ে ‍ওয়াইফাই ডাটা চালু না হলে কি করণীয়।

Mobile data চালু থাকা অবস্থায় Wifi কানেক্ট হলে automatic মোবাইল ডাটা বন্ধ হয়ে যাবে এবং Wifi ডাটা চলতে থাকবে। আবার Wifi ডিসকানেক্ট হলে automatic মোবাইল ডাটা চালু হবে।

মুঠোফোন ডাটা চালু থাকা অবস্থায় ওয়াইফাই কানেক্ট হলে মোবাইল ডাটার ব্যবহার বন্ধ হয়ে ‍ওয়াইফাই ডাটা চালু না হলে কি করণীয়।

যদি Wifi ও Data এক সাথে কানেক্ট দেখায়। সে ক্ষেত্রে নিচের ধাপ অনুসরণ করুন।

Wifi > Advanced > Switch to mobile data > Normal mode ওয়াইফাই > অ্যাডভান্সড > মোবাইল ডেটাতে স্যুইচ করুন > নরমাল মোড করে দিন। আপনার মোবাইলে স্বয়ংক্রিয় মোবাইল ডাটা চালু থাকা অবস্থায় ওয়াইফাই কানেক্ট হলে মোবাইল ডাটার ব্যবহার বন্ধ হয়ে ‍ওয়াইফাই ডাটা চালু হবে।

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...