স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

যে যত বেশি শিক্ষিত সে তত বেশি নির্লজ্জ ! সে তত বেশি অসভ্য !

যে যত বেশি শিক্ষিত সে তত বেশি নির্লজ্জ ! সে তত বেশি অসভ্য !
** কেন বললাম..?? -----কারণ
** আমি কখনো দেখিনি-গ্রামের একটা অশিক্ষিত মেয়ে অর্ধ নগ্ন জামা-কাপড় পড়ে রাস্তায় চলাফেরা করতে ।। কিন্তু - আমি অসংখ্য শিক্ষিত মেয়েকে দেখেছি অর্ধনগ্ন হয়ে লোকালয়ে ঘুরতে । 
** আমি কখনো দেখিনি পড়াশোনা না জানাএকটা ছেলে গার্লফ্রেন্ডের জামার ভেতরে হাতদিয়ে রাস্তায় হাটতে ।। কিন্তু অসংখ্য শিক্ষিত ছেলেকে দেখেছি
এইনির্লজ্জ দৃশ্যে।
** আমি কখনো শোনিনি অশিক্ষিত কোন ছেলে মেয়ের সেক্স স্ক্যান্ডাল বের
হয়েছে ।। কিন্তু শিক্ষিত ছেলে-মেয়েদের এই অসভ্যকার্য আমরা প্রতিনিয়ত শোনছি।
** আমি কখনো শোনিনি গ্রামের অশিক্ষিত ১২-১৩ বছরের ছেলে মেয়ে
হোটেলে রাত কাটাতে গিয়েছে ।। 
** আমি কখনোই শোনিনি গ্রামের কোন অশিক্ষিত কৃষক অসংখ্য মেয়েদের  সতিত্ব নিয়ে খেলা করতে ।কিন্তু শিক্ষিত পরিমলের কথা আমরা সবাই জানি ।
** আমি কখনো শোনিনি একটি অশিক্ষিত মেয়ে তার হাত খরচার জন্য দেহ বিক্রি করেছে ।। কিন্তু - ইউনিভারসিটি কলেজের বেহায়াদের কথা আমরা সবাই শোনেছি ।।
** আমি কখনো শোনিনি গ্রামের কিছু অশিক্ষিত ছেলে মেয়ে ল্যাংটা ছবি  বানাতে গিয়ে ধরা খেয়েছে ।।
* এইবার প্রশ্ন শুধু একটা বলুন অসভ্য এবং নির্লজ্জ কারা??
এটার নাম ই কি শিক্ষিত সমাজ?
এটার নাম ই কি???

নেট থেকে সংগৃহীত- কপি- পোস্ট

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...