স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

যৌবন দীপ্ত যুবক/যুবতী - বাস্তব জীবন বড়ই কঠিন

বাস্তব জীবন বড়ই কঠিন যৌবন দীপ্ত যুবক/যুবতী। আমরা কত কিছু করি এই ক্ষণস্থায়ী জীবন এ। নিজের মনকে প্রশ্ন করি দেখলে সঠিক উওর পাবো। এমন কিছু কথা আছে, এমন কিছু কাজ আছে তাহা একান্ত নিজের মনকে প্রশ্ন করলে ভালো উত্তর পাওয়া যাবে--- 


যৌবন দীপ্ত যুবক/যুবতীঃ 

১মিনিট সময় মিয়ে পড়বেন প্লিজ

পর্ণ ভিডিও
দরজাটা বন্ধ করে দিয়ে পর্ণভিডিও ডাউনলোড করা হলো। উত্তেজিত যুবক!! মাত্র দেখা শুরু করলো এমন সময় বন্ধ দরজা দিয়ে প্রবেশ করলো মৃত্যু।আহা!স্কীণে চলছে পর্ণভিডিও। 

এখন নিজের মনকে প্রশ্ন করলে ভালো উত্তর পাওয়া যাবে। এই ধরনের মৃত্যু থেকে বাঁচতে হলে কি করতে হবে???  


ভিডিও কলে যুবতিঃ 
বয়ফ্রেন্ডকে ফুটন্ত গোলাপের মত শরীরটা খুটিয়ে খুটিয়ে দেখিয়ে পরিচয়
করিয়ে দিচ্ছে।হঠাৎ এসে গেল মৃত্যু, উলঙ্গ শরীরটা পড়ে রইলো......

জন্মদিনেঃ 
বন্ধুদের দাবি,স্পেশাল কিছু চাই। খাওয়াতে হবে বিদেশি মদ। সব ব্যবস্থা শেষ,মাত্র মুখে নিল।বোতল শেষ হতে না হতেই, এসে গেল মৃত্যু, পড়ে রইলো মৃত- মাতাল। 

চরিত্রহীন লম্পটঃ  
বহু টাকা ফোনে ব্যয় করে,অবশেষে একদিন সফল হলো লম্পট। রাজি করানো গেলো মেয়েটিকে। ম্যানেজ করা হলো বন্ধুদের ফ্লাট। গোলাপি কে আনা হলো ফ্লাটে। উত্তেজিত যুবক,যুবতীর শরীর স্পর্শ করলো। আনন্দিত মুহুর্তেই এসে গেল মৃত্যু। শেষ হল খেলা,পড়ে থাকলো লম্পট??? 

এখন নিজের মনকে প্রশ্ন করলে ভালো উত্তর পাওয়া যাবে। এই ধরনের মৃত্যু থেকে বাঁচতে হলে কি করতে হবে???  

এইভাবে নিজেকে প্রশ্ন করলে উত্তর পাওয়া যাবে। 

এই সকল মৃত্যুর ছবি অহরহ আমাদের আশে পাশেই তৈরি হয়। চোখ হাজারো রঙিন স্বপ্ন নিয়ে, অপ্রস্তুত ভাবেই আমাদের এই পৃথিবী থেকে চলে যেতে হয়।
অথচ আমরা এ ব্যাপারে সম্পূর্ণ বেখবর।

একজন মুসলমান পাপের দুনিয়ায় জড়িয়ে যদি মৃত্যু হয়, তবে তার ঠিকানা হয়ে যায় সোজা জাহান্নাম।পাপে মত্ত থেকে কালিমার সাথে মৃত্যু আশা করা বোকামি।

মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদের সকলকে, ছোট-বড় সব ধরনের গুনাহ হইতে হেফাযতে থেকে, কালিমার সাথে মৃত্যু নসীব করে, সোজা জান্নাতের মেহমান হওয়ার তৌফিক দান করুন, আমীন।


নেট থেকে সংগৃহীতঃ facebook থেকে।

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...