স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

মেয়েরা দেখে মুচকি মুকচি হাঁসে

আজব কাহিনী মেয়েরা দেখে আর মুচকি মুকচি হাঁসে।

lojja

আমার মত চিকন আলী সিংঙ্গিসকে দেখে হাঁসে। হাসির পিছনের গল্প কি! ক্লাসের সব মেয়েরা কেন যে এই সিঙ্গিসকে দেখে মুচকি মুকচি হাঁসে। হাহাহা তাদের কাণ্ড দেখে মনে মনে আমিও হাঁসি আর হাঁসি, মুখের ভীতর হাঁসি ধরে রাখতে পারেনি শুধু হাঁসি। কারণ জানিনা শুধু হাঁসি। মেয়েরা কেন হাঁসে, কি যে হলো বুঝতেছিনা শুধু হাঁসে তাদের সাথে আমিও হাঁসি। হাসবনা কেন মেয়েরা দেখে আর মুচকি মুকচি হাঁসে। তাইতো আমিও খুব আনন্দে হাঁসি আর হাঁসি । মনের ভীতর রং লেগেছে, মেয়েরা হাঁসে। আনন্দে উল্লাসে হাঁসি। ক্লাস শেষে ছুটি, রাস্তা দিয়ে একলা হাঁটি আর হাঁসি । হাঁসতে হাঁসতে হাঁটি আর হাঁসি। হাহাহা কেন হাঁসি? আমাকে দেখে মেয়েরা হাঁসে। তাই আমিও হাঁসি। হাসির কারণ কি?

হাঁসতে হাঁসতে অবশেষে বাড়ি আসলাম। পাগলের মত হেঁসে হেঁসে বই টেবিলে রাখলাম।তারপর শাটের বোতাম উপর থেকে একটি একটি করে খুলি আর হাঁসি। বোতাম খুলতে খুলতে নিচের দিকে নজর পড়ল, মেয়েরা কেন হাঁসে। আবিষ্কার হল হাসির কারণ। কেন মেয়েরা আমার মত চিকন আলী সিংঙ্গিসকে দেখে হাঁসে?

মুচকি মুকচি হাসির কারণ একটাই ''প্যান্টের চেইন খোলা'' হাহাহা হাহা হা- তারপরেও হাঁসি। এই হাঁসি লজ্জার হাঁসি। তারপরেও আমি হাঁসি। এই হাসিতে আপনিও হাসেন।

এইবার বুঝলাম মাগার চিকন আলী সিংঙ্গিসের দিকে তাকিয়ে কেন ক্লাসে সব মেয়েরা মুচকি মুকচি হাঁসে। এই যে আপনি দিলেন হাঁসি। হাঁসি আর হাঁসি।

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...