স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

স্বামীর প্রতি স্ত্রীর ভালোবাসা


স্ত্রীর ভালোবাসায়, ঘরে ঢুকেই অবাক হয়ে গেল স্বামী । স্ত্রী ব্যাগ গোছাচ্ছে---- 


স্বামী: সে কী! কোথায় যাচ্ছ তুমি?
স্ত্রীঃ বাপের বাড়ি। 
স্বামীঃ কেন?
স্ত্রীঃ থাকব না আমি তোমার সঙ্গে।
স্বামীঃ আশ্চর্য! কী অন্যায় আমার?
স্ত্রীঃ আমার বাবা একটা ভুল মানুষের কাছে আমাকে বিয়ে দিয়েছেন।
স্বামীঃ বুঝলাম, কিন্তু আমার ভুলটা কি বলবে তো?

স্ত্রীঃ তুমি একদিনও তাহাজ্জুদ পড় না। (স্বামী নিশ্চুপ)
স্ত্রীঃ কুরআন তিলাওয়াত তো ছেড়েই দিয়েছ! (স্বামী নিশ্চুপ)
স্ত্রীঃ কথা ছিল একই প্লেটে খাবার খাব, কথা রেখেছ? (স্বামী নিশ্চুপ)
স্ত্রীঃ একটাও তো ঠিক মত হচ্ছে না। কেন থাকব আমি তোমার সঙ্গে?

স্ত্রী ব্যাগ হাতে বের হয়ে যেতে উদ্যত।
স্বামী পিছন থেকে স্ত্রীর একটা হাত ধরল।

স্বামীঃ যেও না। একটা সুন্নাত তো মানছি এখনও!
স্ত্রীঃ কোনটা? কোনটা মানছো, বলো?
স্বামীঃ তোমাকে ভালোবাসি। নবীজি আয়েশা রাঃ কে ভালোবাসতেন।

স্ত্রী ব্যাগটা হাত থেকে নামাল। হাসবে না ভেবেও ফিক করে হেসে ফেলল। চোখে গভীর ভালোবাসা এনে তাকাল স্বামীর দিকে।

স্ত্রীঃ তাহলে বাকিগুলো মানছো না কেন?
স্বামীঃ ভালোবাসা দিও। আরও উৎসাহ দিও। এখন থেকে মানব, কথা দিলাম। ইনশাআল্লাহ।

আল্লাহ তায়ালা যেন এমন একটি সুন্দর মনের মানুষকে জীবন সঙ্গী হিসাবে সবাইকে দান করেন,((আমিন))
নেট থেকে সংগৃহীত।  সুত্র facebook

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...