স্বাগতম

সবার জন্য উন্মুক্ত পেইজ ভিজিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। *** শিক্ষার কোন বয়স নাই, জানার কোন শেষ নাই। *** বিঃদ্র ( যে সকল ব্লগ বা ওয়েবসাইট এর লেখা কোন অনুমতি ছাড়া কপি করে এখানে পোষ্ট করেছি, যদি কারো কোনো অভিযোগ থাকে দয়া করে জানাবেন। E-mail: nchafa10@gmail.com, ভালো লাগলে আবার আসবেন।***ধন্যবাদ***

প্রাইজবন্ড ড্র এর ফলাফল



প্রাইজবন্ডের ৮৩তম ড্র অনুষ্ঠিত হয়েছে

বাংলাদেশ প্রাইজবন্ডের ১০০ টাকা মূল্যের ৮৩তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ৬ লাখ টাকা মূল্যের প্রথম পুরস্কার জিতেছে ০৯৫০৫৩৪।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আনিছুর রহমান এতে সভাপতিত্ব করেন।

৩ লাখ ২৫ হাজার টাকা মূল্যের দ্বিতীয় পুরস্কার জিতেছে ০৪৩৪১৯৭। তৃতীয় পুরস্কার দুটি। প্রতিটি ১ লাখ টাকা মূল্যের পুরস্কার জয়ী প্রাইজবন্ড দুটি হচ্ছে- ০২৬১৬৬১ ও ০৩৮১৮৭৫। আর ৫০ হাজার টাকা মূল্যের চতুর্থ পুরস্কার দুটির বিজয়ী নাম্বার হচ্ছে- ০২২৩০০২ ও ০৪৫১৬৬৯।

বর্তমানে প্রচলিত ৪৬ টি সিরিজের প্রতিটির ক্ষেত্রে এই নাম্বারধারীরা আলোচিত পুরস্কারগুলো পাবেন।

একক সাধারণ পদ্ধতিতে (প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র পরিচালিত হয়। ১০০ টাকা মূল্যমানের ৪৬টি সিরিজ এ ড্র এর আওতাভুক্ত। সিরিজগুলো হচ্ছে-
কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খত এবং খদ।

ড্র-এর ১০ হাজার টাকা জেতা বাকী ৪০টি নম্বর হলো- ০০২৪৫২০, ০২২৩১০৫, ০৬০৬৩৭০, ০৭৫৬৫৯০, ০৮৯০৬৬১, ০০৭৩৪৬২, ০২৮৭৫৮৮, ০৬৩৪৮৯৬, ০৭৯১২৩০, ০৯১৯৫০৪, ০১৪২০৭৪, ০৩১১৮৩৪, ০৬৪১৭৭০, ০৮১৪১৯৭, ০৯২৪৯৫২, ০১৫১৯৬০, ০৩৪৬২৮৪, ০৬৫৩৮৩২, ০৮৩১৪৩৪, ০৯৪৬৪১৪, ০১৫৪৮০০, ০৩৮৬৮৫২, ০৬৯১৮৮৪, ০৮৬৬২৭৯, ০৯৫৬৬৮১, ০১৭২২২৫, ০৪৪১৯৮৮, ০৭০২৫০৪, ০৮৬৬৫৭৪, ০৯৭৩২৬৫, ০১৮৪৭২৬, ০৪৫৮০০২, ০৭১২০৬১, ০৮৭৪৪৩৬, ০৯৮৮০৫৯, ০২১৫৫২৩, ০৫১৩৫০৭, ০৭১২৭৯০, ০৮৭৮৯৯৬ এবং ০৯৯৫২৫৬।

উল্লেখ, আয়কর অধ্যাদেশ-১৯৮৪ এর ৫৫ ধারার নির্দেশনা অনুযায়ী ১৯৯৯ সালের ১ জুলাই থেকে প্রাইজবন্ড পুরস্কারের অর্থ হতে ২০ শতাংশ হারে উৎসে কর কাটার নিয়ম রয়েছে।

ফেসবুক পেইজে লাইক দিয়ে একটিভ থাকুন

১লা মে দিবস / শ্রমিকের অধিকার আদায়ের দিন

১লা মে দিবসের ছবি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়। ১লা মে মহান মে দিবস। ১লা মে বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। ১৮৮৬ স...